Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / হামলা-মামলা শান্তিপ্রিয় বিএনপির জনপ্রিয়তা আরো বাড়িয়ে দিবে : লায়ন হারুন
Lion Harun

হামলা-মামলা শান্তিপ্রিয় বিএনপির জনপ্রিয়তা আরো বাড়িয়ে দিবে : লায়ন হারুন

চাঁদপুরের ফরিদগঞ্জে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার(৬জানুয়ারি) বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়। তবে সংর্ঘষের কারণে নিদিষ্ট সময়ের আলোচনা সভা অনুষ্ঠিত হয়নি।

র‌্যালি শেষে বিএনপির কেন্দ্রিয় নেতা, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ ক্ষোভ প্রকাশ করে বলেন, ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে কেক কাটা সহ বিভিন্ন প্রোগ্রাম ছিল। কিন্তু অতর্কিতভাবে ছাত্রলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। এভাবে হামালা মামলা করে শান্তিপ্রিয় দল বিএনপির জনপ্রিয়তা আরো বাড়িয়ে দেয় বলে আমি মনে করি। অপরাধী হিসেবে সব সময় অপরাধীর নাম অপরাধির তালিকায়ই থেকেই যাবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সামনের দিকে এগিয়ে যাবে। আগামী দিনে বিএনপির কর্মসূচি আরো বেশি করে পালিত হবে। বিএনপির নেতাকর্মীরা মামলা-হামলা জেল জুলুম সহ্যকরার জন্য প্রস্তত রয়েছে।’

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আমানত গাজী, উপজেলা যুবদলের আহবায়ক নাছির পাটওয়ারী, যুগ্ম আহবায়ক  টিপু, পৌর যুবদলের আহবায়ক মো. মহসিন মোল্লা, উপজেলা তাঁতী দলের আহবায়ক মমিন গাজী, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক মো. সোহেল খাঁন, পৌর ছাত্রদলের আহবায়ক কামরুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন- ফরিদগঞ্জে ছাত্রদলের কর্মসূচিতে ছাত্রলীগের হামলা : পুলিশসহ আহত-১৫

আতাউর রহমান সোহাগ:
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৩ পিএম, ৬ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ