চাঁদপুর সদর

হামলায় বিষ্ণুপুর প্রজন্মলীগ আহ্বায়ক আহত

চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণপুর ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবদল কর্মীর হামলায় গুরুতর আহত হয়েছে ইউনিয়ন প্রজন্মলীগ আহ্বায়ক মো. মোশারফ হোসেন।

জানা যায়, ২ মার্চ বুধবার বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিকেল ৫টায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবদল কর্মী শাওন প্রধানের সাথে কথা কাটাকাটি হয় তপদিল হোসেনের ছেলে মোশারফের। একপর্যায়ে হানিফ প্রধানের ছেলে শাওন প্রধান উত্তেজিত হয়ে পাশের দোকান থেকে দা নিয়ে মোশারফের মাথায় কোপ দেয়। পরে শাওনের সাথে আমির হোসেনের ছেলে সেলিম প্রধান, ডেঙ্গু গাজীর ছেলে সাখাওয়াত হোসেন সাখু, হানিফ প্রধানের ছেলে হিরন ও আঃ আজিজের ছেলে সোহেল খান একত্রিত হয়ে মোশারফকে লাঠিসোটা দিয়ে মারধর করে গুরুতর আহত করে।

এ ব্যাপারে শাওন প্রধানের সাথে আলাপকালে তিনি জানান, আমরা তাদের কে বসতে বারণ করায় মোশারফ হোসেন অসামাজিক গালাগাজ করে, এই নিয়ে তাকে চড়থাপ্পর দেই। পরে স্থানীয়রা প্রজন্মলীগ নেতা মোশারফকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

স্থানীয় এলাকাবাসী জানায়, শাওন ও তার সঙ্গীরা দীর্ঘদিন ধরে এ এলাকার মানুষদেরকে বিভিন্নভাবে হয়রানি করছে। বিনাদোষে তারা মোশারফকে মারধর করেছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মো. জাবেদ হোসেন, ক্রাইম রিপোর্টার

 

|| আপডেট: ০৬:১২ অপরাহ্ন, ০৩ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর

Share