Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / হানারচর ইউপি সচিবের বিদায় ও বরণ অনুষ্ঠান
ইউপি

হানারচর ইউপি সচিবের বিদায় ও বরণ অনুষ্ঠান

চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকনকে বিদায় এবং নবাগত সচিব মো. ফজলুল হক গাজীর বরণ অনুষ্ঠিত হয়েছে।

৯ জানুয়ারি রোববার বেলা ১১টার দিকে হানারচর ইউনিয়ন পরিষদের হলরুমে এ বিদায়-বরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১৩নং হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস ছাত্তার রাঢ়ী।

পরিষদের হিসাব সহকারী সাব্বির হোসেন রিয়াদের পরিচালনায় বক্তব্য রাখেন, পরিষদের বিদায়ী সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকনকে বিদায়, নবাগত সচিব মো. ফজলুল হক গাজী, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আমিনুল ইসলাম, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের সচিব ছালামত উল্ল্যাহ খান শাহিন, হানারচর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম চকিদার, পরিষদেরর স্বাস্থ্য ও পরিবার কল্যান তত্বাবধায়ক ইমাম হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আমাদের বিদায়ী সচিব মোহাম্মদ কুদ্দুস আখন্দ রোকন একজন দক্ষ এবং পরিশ্রমী কর্মকর্তা ছিলেন। তিনি তার মেধা, শ্রম, দক্ষতা এবং প্রাজ্ঞতার মাধ্যমে এই ইউনিয়ন পরিষদের সম্মান বৃদ্ধি করেছেন। তিনি প্রতিদিন খুব সকালে পরিষদে এসে নির্ধারিত সময় পর্যন্ত দায়িত্ব পালন শেষে আবার বাড়িতে গিয়েও পরিষদের কাজ করতেন।

বক্তারা বলেন, করোনার দুর্যোগে তিনি চেয়ারম্যান মেম্বার এবং গ্রাম পুলিশদের সাথে জনসচেতনতার পাশাপাশি মানবিক কাজ করেছেন। বিশেষ করে জাটকা ইলিশ রক্ষায় তার ভূমিকা ব্যাপক প্রশংসিত হয়েছে। আমরা বিশ্বাস করি এই মানুষটি যেখানেই যাবেন, সেখানে তিনি তার কর্মের দ্যুতি ছড়িয়ে দিতে পারবেন।

এসময় ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে পরিষদের পক্ষ থেকে বিদায়ী সচিব মোহাম্মাদ কুদ্দুছ আখন্দ রোকনের হাতে ভালোবাসা স্বরূপ শুভেচ্ছা স্মারক এবং উপহার তুলে দেয়া হয় । একই সাথে নবাগত সচিব মোঃ ফজলুল হক গাজীকে শুভেচ্ছা স্মারক তুলে দিয়ে বরণ করে নেন।

স্টাফ করেসপন্ডেট, ৯ জানুয়ারি ২০২২