Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নির্বাচন ১৭ জুন

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নির্বাচন ১৭ জুন

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণসভা বুধবার সমিতির অস্থায়ী কার্যালয় সামিয়া ভিলায় অনুষ্ঠিত হয়।

সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এসএম চিশতীর সভাপতিত্বে সভায় কার্যনির্বাহী কমিটির ২৭জন সদস্য উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতভাবে গৃহীত সিদ্ধান্ত মোতাবেক বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কার্যনির্বাহী কমিটির তারিখ আগামী ১৭ জুন নির্ধারণ করা হয়।

সাধারণ সম্পাদক মেহেদী হাছানের পরিচালনায় সভায় সকল সদস্যদের মাসিক অনুদান বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। এছাড়া ভোটার তালিকায় প্রনয়নের পর প্রধান নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন কাজী হারুন অর রশিদ। তাদের সার্বিক সহযোগিতা করবেন সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম লিটন, সাপ্তাহিক নতুনের ডাকের সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, সাংবাদিক এসএম চিশতী।

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১২ জুন ২০১৫ শুক্রবার বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত মনোয়নপত্র ক্রয় ও জমা, ১৩জুন শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহার, ১৭ জুন ২০১৫ সকাল ১০টা থেকে বিকাল ২টা ভোট গ্রহণ এবং বিকেল ৩টায় নির্বাচনী ফলাফল ঘোষণা।

নির্বাচনে যে সকল পদে প্রার্থিতা থাকবে তা হচ্ছে সভাপতি, সহ-সভাপতি ২জন, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য-গবেষণা ও সমাজকল্যাণ সম্পাদক, ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক ।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫