Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের ইফতার মাহফিল
হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের ইফতার মাহফিল

হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের ইফতার মাহফিল

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের উদ্যোগে দলের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দলের ৬৬ তম প্রতিষ্ঠার আলোচনাসভায় শহর আওয়ামী লীগের সভাপতি মাহবুব-উল-আলম লিপন-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরুর পরিচালনায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ জন্ম থেকে সংগ্রামী দল। যার পরিচয় বাংলাদেশের মানচিত্রে গেঁথে রয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় আগামী দিনে আওয়ামী লীগের হাত ধরে দেশ ২০৪১ সালে শুভজয়ন্তী পালনে আপনাদের সকলের সহযোগিতা চাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোওয়ারী দুলাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনউদ্দিন ।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আব্দুল হানিফ, অফিসার ইনচার্জ মো. শাহআলম, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মোহন, সদস্য ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবিব অরুণ, শহর যুবলীগের আহবায়ক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোকন বলি, সাধারণ সম্পাদক গাজী মোহন, উপজেলা তরুণলীগের সভাপতি সোহাগসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ ।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৩ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ২৭ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ১০:৫৪ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি