Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ যুবলীগের উদ্যোগে র‌্যালি
যুবলীগের, যুবলীগের

হাজীগঞ্জ যুবলীগের উদ্যোগে র‌্যালি

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

৩০ নভেম্বর সোমবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোডে উপজেলার সকল ইউনিয়ন থেকে আগত যুবলীগের ব্যানারে মিছিল দলবদ্ধ হয়। পরে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ সকল নেতাকর্মীদের নিয়ে পশ্চিম বাজার থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে পূর্ব বাজার পদক্ষিণ শেষে পশ্চিম বাজারে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলি কনফেরান্সে বক্তব্য রাখেন হাজীগঞ্জ শাহরাস্তি আসনের অভিবাবক মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার তথা শেখ হাসিনার বিরুদ্ধে যারা কথা বলেন, শুধুমাত্র যুবলীগের নেতাকর্মীরাই ঐক্যবদ্ধ হয়ে সকল সড়যন্ত্রেও মোকাবেলা করবে। হাজীগঞ্জ উপজেলা যুবলীগ পূর্বে থেকেই শক্ত অবস্থানে রয়েছে এবং আগামিতেও ঐক্যবদ্ধ নেতৃত্বের মাধ্যমে আরো এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

উপজেলা উন্নয়ন কমিটির যুগ্ন-আহবায়ক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিনের সঞ্চলনায় ও উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভুঁইয়া, যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন বাবর, বাবু ঝন্টু দাস, উপজেলা উন্নয়ন কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম মামুন, উপজেলা উন্নয়ন কমিটির সদস্য হুমায়ুন কবির লিটন, জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাঈনু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌসি বেগম প্রমুখ।

উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল মিছিলের আগত নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে অনুষ্ঠানস্থলে পরিচিতি করেন। প্রতিটি ইউনিয়ন থেকে নানা আয়োজনে ব্যানার, ফেস্টুন, প্লে-কাড ও দলের উল্লেখযোগ্য নেতাদের ছবির বিলবোর্ড নিয়ে অনুষ্ঠান স্থলে আসতে দেখা যায়। এ সময় সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক ও চেয়ারম্যানগণ অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়। পরে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটায় অংশগ্রহন করেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,৩০ নভেম্বর ২০২০