Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ বড়কূলে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
হাজীগঞ্জ বড়কূলে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

হাজীগঞ্জ বড়কূলে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

উৎসমূখর পরিবেশে তৃণমূল ভোটারদের অংশগ্রহনের মধ্যে দিয়ে হাজীগঞ্জের ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর সোমবার ইউনিয়নের রামচন্দ্রপুর ভূঁইয়া একাডেমী মাঠে ৪নং ওয়ার্ড এর ত্রি-বার্ষিক সম্মেলন স্ব স্ব কাউন্সিলরদের ভোটে সভাপতি পদে আ. রশিদ মেম্বার ও সাধারন সম্পাদক পদে আমির ফরাজী নির্বাচিত হয়েছেন।

একই দিন রামচন্দ্রপুর কাশেমীয়া ছিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল বাশার বাদশা মাঝি ও সাধারণ সম্পাদক আনোয়ার ড্রাইভার আগামি তিন বছরের জন্য জয়যুক্ত হয়েছে।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আলোচনায় সভায় বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্ততি কমিটির সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহজামাল, সহ-প্রচার সম্পাদক বাবুল পাটওয়ারী, সদস্য আবুল হোসেন আবু , বড়কূল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, সাবেক উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক ও উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী এম এ হাসেম, ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মো. দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক আবু নাছের সুমন প্রমুখ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ১৮ নভেম্বর ২০১৯