Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ বড়কুল পশ্চিম ইউপিতে এলজিএসপির উপকরণ বিতরণ
এলজিএসপির উপকরণ

হাজীগঞ্জ বড়কুল পশ্চিম ইউপিতে এলজিএসপির উপকরণ বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রীর মূল লক্ষ্যই হচ্ছে দেশ থেকে হতদরিদ্রদের মাঝ থেকে দারিদ্রামচন করা। আর সে জন্য টেকসই রাষ্ট্রগড়ার লক্ষে সরকার হতদরিদ্রদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আমাদের আর কখনো উন্নত দেশগুলোর দিকে তাকিয়ে থাকতে হবেনা। ২০৪১ সালের মধ্য এই দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে অপনারা দেখতে পারবেন। তখন আর বাংলাদেশে দারিদ্র কি জিনিস তা হয়তো মানুষ মনেও করতে পারবে না। তাই যে যার যার মতে সরকারের দেওয়া সামগ্রী কাজে লাগিয়ে নিজের জীবনকে আলোকিত ভাবে গড়ে তোলার আহবান থাকলো।

মঙ্গলবার ৪ ফেব্রুয়ারী মঙ্গলবার উপজেলার বড়কূল পশ্চিম ইউনিয়নে এলজিএসপি-৩ এর আওতায় হতদরিদ্রদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরিক্ত কথাগুলো বলেন।

রামচন্দ্রপুর কাশেমিয়া ছিদ্দিকিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা মো. মনির হোসেন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানের দিক নির্দেশনা দেখেন সচিব মো. হানিফ মিয়া।

ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় রামচন্দ্রপুর কাশেমিয়া ছিদ্দিকিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সুপার শফিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ইয়াছিন আরাফাত, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. শাহআলম, প্যানেল চেয়ারম্যান সাইফুল্লাহ বকুল, ইউপি সদস্য ফারুক মজুমদার, আবুল বাসার, দুলাল, শফিকুর রহমান, আবুল বাসার আটিয়া, শফিকুল ইসলাম, আব্দুল মান্নান, মো. আনোয়ার হোসেন, মুসলিম গাজী, মো. জহিরুল ইসলাম মোল্লা, মহিলা ইউপি সদস্য মালতি রানী, দিলোওয়ারা ইয়াসমিন, জেসমিনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধানগণ ও এলাকার গন্যমান্যগন এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ৪ ফেব্রুয়ারি ২০২০