Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন দপ্তর পরিদর্শনে জেলা প্রশাসক
পৌরসভাসহ

হাজীগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন দপ্তর পরিদর্শনে জেলা প্রশাসক

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন দপ্তর পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। বৃহস্পতিবার (১৩ জুলাই) বেলা ৩ টার দিকে প্রথমে হাজীগঞ্জ পৌরসভা আসলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

এসময় পৌরসভার বিভিন্ন কার্যক্রম সরেজমিন পরিদর্শন এবং পৌর পরিষদের সদস্যদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক কামরুল হাসান। পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান মানিকসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সময় পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, মো. আজাদ হোসেন ও রোকেয়া বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, নাজমুন নাহার ঝুমু, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, মোহাসীন ফারুক বাদল, সুমন তপদার, মোহাম্মদ শাহআলম, কাজী মনির হোসেন, হাজী মো. কবির হোসেন, মো. বিল্লাল হোসেন, সাদেকুজ্জামান মুন্সী ও মো. শাহআলম উপস্থিত ছিলেন।

কর্মকর্তাদের মধ্যে হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুর রহমান, সহকারী প্রকৌশলী (সিভিল) মো. ইদ্রিস মিয়া, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিকের কার্যালয়ে গিয়ে তাদের কার্যক্রম পরিদর্শন করেন। একই দিন উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৩ জুলাই ২০২৩