Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ ট্রাক্টর মালিক শ্রমিকদের মানববন্ধন ও স্মারকলিপি
হাজীগঞ্জ ট্রাক্টর মালিক শ্রমিকদের মানববন্ধন ও স্মারকলিপি

হাজীগঞ্জ ট্রাক্টর মালিক শ্রমিকদের মানববন্ধন ও স্মারকলিপি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ট্রাক্টর মালিক শ্রমিক ঐক্য পরিষদের মানববন্ধন বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ৩টায় উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ শাহরাস্তির নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অব) রফিকুল ইসলাম বীর উত্তমের আগমন উপলক্ষে দুপুর ২ টা থেকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের উপজেলা পরিষদের সামনে প্রায় তিন শতাধিক ট্রাক্টও মালিক, ড্রাইভার ও শ্রমিকরা মানববন্ধে অংশগ্রহণ করে।

পরে স্থানীয় সাংসদ তাদের মানববন্ধনের সামনে আসলে তাদের হাত থেকে স্মারকলিপি গ্রহন করে এবং তাদের দাবি দাওয়ার বিষয়ে দেখবেন বলে আশস্ত করে।

স্বারকলিপিতে দাবি জানানো হয়, দীর্ঘদিন ধরে গ্রামাঞ্চলের প্রত্যন্ত এলাকায় পল্লী বিদ্যুৎ, ব্রীজ, কালভাট রাস্তা নির্মাণ সামগ্রীসহ বিভিন্ন স্কুল,কলেজের মালামাল সাশ্রয়ী ভাড়ায় পৌঁছে দিয়ে আসছে। হঠাৎ করে প্রশাসন গত রমজান মাসে ট্রাক্টর চলাচল বন্ধ করে দেয়। এতে করে ট্রাক্টর মালিকরা তাদের গাড়ীর কিস্তির দেনা পরিশোধ করতে পারছেনা। বর্তমানে ড্রাইভার ও শ্রমিকরা বেকার হয়ে পড়ায় তাদের পরিবার পরিজন নিয়ে খুবই দুঃখ কষ্টে জীবিকা নির্বাহ করে আসছে।’

এ বিষয়ে স্থানীয় সাংসদের সুদৃষ্টি কামনা করা হয়।

মানববন্ধনে উপস্তিত ছিলেন,নূরুল ইসলাম মিজি,নোয়াব আলী,বাবুল হোসেন, ইমান হোসেন,রাজ কুমার বনিক,আব্দুল করিম, আবুল হোসেন মনু, ইসমাইল, জসিম, সেলিম মজুমদার, সাদ্দাম হোসেন, স্বপন হোসেনসহ প্রায় কয়েক শতাধিক মালিক, ড্রাইভার ও শ্রমিকরা।

: আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ এএম, ৫ আগস্ট ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply