Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ কমিটি অনুমোদন
হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ কমিটি অনুমোদন

হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ কমিটি অনুমোদন

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছেন চাঁদপুর জেলা ছাত্রলীগ। চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি শেখ আব্দুল মোতালেব ও সাধারণ সম্পাদক মো. ওবায়েদুর রহমান তৃপ্তি সাক্ষরিত এক প্রেসবার্তায় এই তথ্য জানানো হয়।

এবায়েদুর রহমান খোকন বলিকে সভাপতি ও আবু ইউসুফ মোহন গাজীকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। একইভাবে জাকির হোসেন সোহেলকে সভাপতি ও মেহেদী হাসান রাব্বিকে সাধারণ সম্পাদক করে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র কার্যালয়ে জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ মোতালেবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি শিমুন হাসান সামনু, রাসেল আখন্দ, সাইফুল ইসলাম রাজু, সাখওয়াত হোসেন রাজন, ইমন ঢালী, হাবিবুর রহমান বেপারী, আনোয়ার হাওলাদার, মো. ফয়সাল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক দেবাশীষ বিশ্বাস আশিষ, শাওন শান্ত মজুমদার, কাউসারুজ্জামান শুভ, সাংগঠনিক সম্পাদক সায়ান আহমেদ, মিলন গাজী, মাহমুদুল হাসান অনু, পাপ্পু দত্ত, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানা, সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারী, চাঁদপুর বিশ্ব বদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পারভেজ, সিনিয়র সহ-সভাপতি মাইন উদ্দিন মিজি, যুগ্ম-সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মাইন উদ্দিন আরিফ সুমন, রোকন গাজী, রাসেল খান, সুমন মজুমদার প্রমুখ।

আপডেট:   বাংলাদেশ সময় : ১১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ২৪ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পূর্বাহ্ণ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না