Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ৩ মাদকসেবীর ৬ বছর কারাদণ্ড

হাজীগঞ্জে ৩ মাদকসেবীর ৬ বছর কারাদণ্ড

শুক্রবার, ১২ জুন ২০১৫ ০৭:৫৮ অপরাহ্ন

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার হাজীগঞ্জে তিন মাদকসেবীকে ২ বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১২ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিবুল ইসলাম এ ‍আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছে হাজীগঞ্জের পৌর এলাকার রান্ধুনীমুড়া গ্রামের আবু তাহের মাস্টারের ছেলে খোরশেদ আলম ভূট্টো (৪০), মকিমাবাদ গ্রামের কাশারী বাড়ির আবুল হোসেনের ছেলে আক্তারুজ্জামান জনি (২৪) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২০)।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহম্মেদ চাঁদপুর টাইমসকে জানান, বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে পৃথকভাবে ইয়াবাসহ তিন মাদকসেবীকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ। এদেরকে সাজা দেওয়ার জন্য চাঁদপুরে পাঠানো হয়। পরে শুক্রবার সকালে ভ্রাম্যমাণ আদালতে তিন মাদকসেবীকে হাজির করা হলে বিচারক তাদের দুই বছরের কারাদণ্ড দেন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমীর আব্দুল্লাহ বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, জেলা ও উপজেলা শহরে এখন থেকে মাদকের বিরুদ্ধে অভিযান চালানো হবে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না