Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে হারুন টাইলস্ এন্ড স্যানেটারি উদ্বোধন
হারুন

হাজীগঞ্জে হারুন টাইলস্ এন্ড স্যানেটারি উদ্বোধন

হাজীগঞ্জে মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর ফিতা কেটে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হলুদ পট্টির উত্তর পাশে (মেইন রোড) এই টাইলস ও স্যানেটারি দোকানের উদ্বোধন করেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, ব্যবসায়ী সমিতির সদস্য (ওয়ার্ড কমিশনার) মহিউদ্দিন মাইনু মিয়াজী।

মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির স্বত্ত্বাধীকারী ও সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ’র উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম মিয়াজী, মো. সফিকুল ইসলাম পাটওয়ারী, মো. আবুল বাশার, মো. সফিকুল ইসলাম মিয়াজী, মো.শরীফুল ইসলাম পাটওয়ারী, মো. আরিফ পাটওয়ারী, সোহানুর রহমান সুমন, তাফাজ্জল হোসেন তফু, মো. ইমান হোসেন, মমিন কাজী ও শাহিন মজুমদার অন্যান্য ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুল, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, সদস্য এস.এম চিশতী, মনিরুজ্জামান বাবলু, রেজাউল করিম নয়নসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির পরিচালক মো. রাসেদ ভুঁইয়া ও মো. রাছেল ভুঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে মো. আনোয়ার হোসেন আনু, মো. আবুল বাসার (বাদশা), জসিম মোল্লা, মো. সুমন রানা, মো. লিটন ভুইয়া, স্বপন, সাইফুল ইসলাম, নাজিম উদ্দিন, মো. মারুফ হোসেন, সহ অন্যান্য অতিথিবৃন্দ, বাজারের ব্যবসায়ী, টাইলস্ ও স্যানেটারী মেস্তুরিরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৪ নভেম্বর ২০২১