Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে সাংবাদিক তাহের মিসবাহ্ আর নেই
সাংবাদিক

হাজীগঞ্জে সাংবাদিক তাহের মিসবাহ্ আর নেই

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু তাহের মিসবাহ্’র আর নেই। (ইন্নালিল্লাহি … রাজিউন)।

১১ জানুয়ারি মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড বিলওয়াই গ্রামের হাজী বাড়িতে মরহুমের জানাযা শেষে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় অসুস্থতাজনিত কারনে তিনি কুমিল্লার একটি হাসপাতালে মারা যান।

মৃত্যুকালে আবু তাহের মিসবাহর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী ও ৫ মেয়েসহ সন্তান রেখে গেছেন। তিনি ওই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি দৈনিক চাঁদপুর দিগন্তের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং আলকাউসার স্কুল ও আল কাউসার মাদরাসার সাবেক শিক্ষক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আবু তাহের মিসবাহ দীর্ঘদিন হৃদরোগ ও কিডনীজনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা শেরে বাংলা নগর কিডনী হাসপাতালে চিকিৎসার পর সবশেষ বাড়িতে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান।

এ দিকে সাংবাদিক আবু তাহের মিসবাহর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়, ১১ জানুয়ারি ২০২২