Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের যোগদান
পালাখাল
মো: নজরুল ইসলাম

কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের যোগদান

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে রাষ্ট্র বিজ্ঞানের সিনি.সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম যোগদান করেছেন। ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম মজুমদার ৪ জানুয়ারী আকস্মিক মৃত্যুজনিত কারনে তাঁঁকে ৯ জানুয়ারী ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

এ উপলক্ষে মঙ্গলবার কলেজ মিলনায়তনে কলেজের শিক্ষকবৃন্দ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় সহকারী অধ্যাপক বিল্লাল হোসেন মোল্লা,সেলিম হোসেন, ইকবাল আহমেদ মিঠু,ফানাউল্যাহ,নব নির্বাচিত ইউপি সদস্য মো: শাহজালাল মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, কচুয়ার ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজটি তৎকালীন ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। কলেজটি প্রতিষ্ঠার পর ১৯৯৬ সালে ৩ সেপ্টেম্বর মো. নজরুল ইসলাম প্রভাষক পদে কলেজে যোগদান করেন। পরে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে ২০০৭ সালের ১ জুলাই পদোন্নতি পান। কলেজ প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার মান উন্নয়নে যে কজন শিক্ষক ছিলেন তার মধ্যে মো. নজরুল ইসলাম অন্যতম। গুনী এ অধ্যাপক মো. নজরুল ইসলাম উপজেলার ভূঁইয়ারা গ্রামের অধিবাসী সমাজ সেবক আফজল মিয়া ও মিসেস তহমিনা বেগমের সু-যোগ্য সন্তান।

কলেজের নয়া ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম বলেন, আমাকে এই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেয়ায় কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ,কলেজের গর্ভনিংবডির সভাপতি আলহাজ্ব মো. আইয়ুব আলী পাটওয়ারী ও কলেজের শিক্ষক সহকর্মী ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি এই কলেজের শিক্ষার মান আরো উন্নয়নকল্পে সকলের সহযোগিতা ও সু-পরামর্শ কামনা করছি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ জানুয়ারি ২০২২