Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শ্রেণিকক্ষে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা
মাদ্রাসা ছাত্রীকে

হাজীগঞ্জে শ্রেণিকক্ষে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

হাজীগঞ্জে শ্রেণিকক্ষে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত ৫ অক্টোবর হাজীগঞ্জ থানায় এই মামলাটি দায়ের করেন নির্যাতিতার মা। মামলা নং ৬।

অভিযোগে বলা হয়, উপজেলার কালোচোঁ নেছারাবাদ সালেহিয়া ফাযিল মাদ্রাসা তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক হাফেজ শাহজালাল (৩০) দীর্ঘ দিন ধরে উত্যক্ত করে আসছিল।

সর্বশেষ গত ২১ সেপ্টেম্বর সকালে এই শিক্ষক মাদ্রাসাকক্ষে শিশুশিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন। বাদী দাবি করেন, আপোষ-মীমাংসার চেষ্টা করে ঘটনার কালক্ষেপণ করায় মামলা দায়েরে বিলম্ব হয়েছে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কয়েকবার ব্যবস্থা নেয়ার কথা বললেও মাদরাসার অধ্যক্ষ মাওলানা নাজিমউদ্দিন এ বিষয়ে কোন কর্ণপাতই করেননি।

অভিযুক্ত শিক্ষক হাফেজ মো. শাহজালাল শরীয়তপুর জেলার সখীপুর উপজেলার হামিদ মুন্সি কান্দি গ্রামের ইউসুফ মালের ছেলে। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুর রশিদ জানান, অভিযোগ পাওয়ার পর থেকে অভিযুক্ত শিক্ষককে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট, ১৪ অক্টোবর ২০২০