Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় কবিরাজ আটক
kobiraj

হাজীগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় কবিরাজ আটক

চাঁদপুর হাজীগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় সুলতান কবিরাজ (৬৫) নামে বয়স্ক ধর্ষকে আটক করে পুলিশ। বুধবার(২৫ ডিসেম্বর) থানার এস আই সঞ্জয় আটক করে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শিশুটির ডাক্তারি পরীক্ষা শেষে তার পরিবারের লোকজনের হেফাজতে দেওয়া হয়েছে বলে জানান পুলিশ। ঘটনাটি ঘটে হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের লোধপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০/১২ দিন পূর্বে ওই গ্রামের কবিরাজ বাড়ির সুলতান কবিরাজ পার্শ্ববর্তী টুলিগো বাড়ির প্রতিবন্ধি জুলহাস মিয়ার পঞ্চম শ্রেনিতে পড়ুয়া মেয়েকে টাকার লোভে ফেলে তার বসত ঘরের মুস্তাক মূড়ায় নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করে। পরে মেয়েটি তার পিতা-মাতাকে বিষয়টি জানায়।

ঘটনাটি জানাজানি হলে গত ২২ ডিসেম্বর স্থানীয় জাকির হোসেনের নেতৃত্বে উক্ত বৈঠকে এক লাখ টাকায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এমনকি পায়েতরা জরিমানার বিষয়ে কাউকে কিছু না বলতে অভিযুক্ত ব্যক্তির পরিবারকে নিষেধ করে বলেন ঘটনা প্রকাশ করলে আরো ১০ হাজার টাকা জরিমানা করা হবে।

পরে ঘটনাটি স্থানীয় সচেতন মহল সাংবাদিক ও পুলিশকে অবগত করলে বিষয়টি আইনগত দিকে এগিয়ে যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করলে তাৎক্ষনিক আমরা ধর্ষক সুলতানকে আটক করতে সক্ষম হই। শিশুটির পরীক্ষা নিরিক্ষা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়