Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শহর যুবদলের সাবেক আহবায়কসহ গ্রেফতার ৩
হাজীগঞ্জে শহর যুবদলের সাবেক আহবায়কসহ গ্রেফতার ৩

হাজীগঞ্জে শহর যুবদলের সাবেক আহবায়কসহ গ্রেফতার ৩

মেহেদী হাছান, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ শহর যুবদলের সাবেক আহবায়ক খোরশেদ আলম ভূট্টোসহ ৩জনকে ইয়াবা সেবন করার সময় হাতেনাতে আটক করেছে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম।

বৃহস্পতিবার রাতে রান্ধুনীমুড়া গ্রামের আবু তাহের মাষ্টারের ছেলে শহর যুবদলের সাবেক আহবায়ক খোরশেদ আলম ভূট্টোকে দক্ষিণ বাজার থেকে এবং মকিমাবাদ কাশারী বাড়ির আবুল হোসেনের ছেলে আক্তার উজ্জামান জনি (২৪) ও একই গ্রামের মো. আনোয়ার হোসেন ওরফে লেংটা মিয়ার ছেলে শরীফ (২০)কে বিশ্বরোডস্থ কচুয়া রোডের ১০০ গজ ভেতরে দোকানের পেছন থেকে আটক করা হয়।

আটকৃতদের শুক্রবার চাঁদপুর এডিএম কোর্টে ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ইয়াবা সেবনের অপরাধে ২ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম (এলএলবি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক সেবনরত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়েছে। মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, খোরশেদ আলম ভূট্টো এর পূর্বেও শাহরাস্তি ও হাজীগঞ্জ থানায় ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক হয়েছিল। ইতোপূর্বে তার বিরুদ্ধে মাদক আইনে আরো ২টি মামলা চলমান রয়েছে।

শুক্রবার, ১২ জুন ২০১৫ ০৯:৫৮ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না