Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
হাজীগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হাজীগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আবু বকর সিদ্দিক সোহাগের নেতৃত্বে র‌্যালী, শোভাযাত্রা ও কেক কাটা হয়েছে।

বুধবার হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোড থেকে বিশাল র‌্যালী হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষে হাজীগঞ্জ প্লাজার সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আবু বকর সিদ্দিক সোহাগ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য ভাগিনা শেখ ফজলুল হক মনির হাতেগড়া একমাত্র সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সেই সংগঠনটি আজ এশিয়ার বৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। তাই এই সংগঠনের পাশে থেকে যুবকদের একত্রিত করে আওয়ামী যুবলীগকে আরো শক্তিশালী করে গড়ে তোলার জন্যে নেতা-কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী, কেককাটা ও সংক্ষিপ্ত আলোচনাসভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম শিবলু, উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, শহর তরুণলীগের সভাপতি মোশারফ হোসেন টিটু, সাধারণ সম্পাদক মনির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহসিন মোল্লা, মিন্টু বিশ্বাস, হাবীব, মানিক, শাখাওয়াত হোসেন, রবি, ফয়সাল, পলাশ, বাবুল, পরান, নাঈম, কাইয়ুম, জাহিদ, মনির হোসেন কন্টাকটার, রুবেল হোসেন মানিক, সৈকত, সোহেলসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, তরুণলীগ ও প্রজন্মলীগের শতাধিক নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

জহিরুল ইসলাম জয়

 

||আপডেট: ০৯:২০ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর