Home / চাঁদপুর / চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষির্কী বুধবার (১১ নভেম্বর) বিকেলে চাঁদপুর জেলা যুবলীগের উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনাসভায় ও দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনাসভায় সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, বাংলাদেশ যুবলীগ আওয়ামী লীগের একটি অন্যতম শক্তিশালী সংগঠন। এই সংগঠন বিগত দিনে বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজপথে লড়াকু সৈনিক হিসেবে কাজ করেছে, আগামী দিনেও কাজ করে যাবে। ঐক্যের বিকল্প নেই, যে কোনো মূল্যে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ একটি দল দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে নানা রকম ষড়যন্ত্র করছে। তাদের সকল ষড়যন্ত্রকে থামিয়ে দিয়ে আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু দাসের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, মোঃ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের সভাপতি নাজমূল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিয়াজী, শহর যুবলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বজু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভূঁইয়া প্রমুখ।

আলোচনাসভা শেষে বঙ্গবন্ধুসহ নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

আপডেট: ০৯:৩০ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

ডিএইচ/এমআরআর