Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
হাজীগঞ্জে যুবদলের

হাজীগঞ্জে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাজীগঞ্জ উপজেলা ও পৌর যুবদল কর্তৃক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে আন্দোলন সংগ্রাম গৌরবময় কেন্দ্রীয় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। ২৭ অক্টোবর মঙ্গলবার বিকালে জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হকের বাসভবনের সামনে বিভিন্ন ইউনিয়ন থেকে যুবদলের মিছিল মিলিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগত নেতৃবৃন্দ বিএনপির রাজনৈতিক কর্মকান্ড জোরালো করার লক্ষে যুবদলের ভূমিকা তুলে ধরে বক্তব্য রাখা হয়। পরে সাবেক সাংসদ এম এ মতিনসহ প্রয়াত বিএনপির নেতাদের আর্তার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন শেষে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

উপজেলা যুবদলের সভাপতি আক্তার হোসেন দুলালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির সুমনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ইমান হোসেন, বর্তমান উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি নাজমূল আলম চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু নাফের শাহ্, উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি কাজী জসিম, পৌর যুবদলের সাবেক যুগ্ন-আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সায়েম মিয়াজীসহ উপজেলার সকল ওয়ার্ডের যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।

এ সময় উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দসহ ছাত্রদলের নেতাকর্মীরাও অনুষ্ঠানে যোগ দেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ২৭ অক্টোবর ২০২০