Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে যুবক-যুবতীর আত্মহত্যা

হাজীগঞ্জে যুবক-যুবতীর আত্মহত্যা

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় যুবক ও যুবতীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে পুলিশ দুইজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। এ বিষয়ে হাজীগঞ্জ থানায় পৃথক দু’টি অপমৃত্যুর মামলা হয়েছে।

উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের শাহাপুর গ্রামে সংসারে অভাব অনটনের দায়ে মঙ্গলবার রাতে বিষপানে যুবক তপন চন্দ্র শীল (৩৫) ও একই ইউনিয়নের ভাটরা গ্রামে প্রেমিকের সাথে অভিমান করে তরুণী ইসরাত জাহান মুন্নী (১৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ইসরাত জাহান মুন্নীর মা রোকেয়া বেগম ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে মুন্নী ইলেকট্রিক পাখার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। প্রেমিকের উদ্দেশ্যে একটি চিরকুটে মুন্নী লিখে গেছে-‘আমাকে ক্ষমা করে দিও।’ সে নারায়ণগঞ্জ মৌচাক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। তারা ২ বোন আর এক ভাই। বাবা প্রবাসে থাকে। তবে প্রেমিকের পরিচয় জানা যায়নি।

উপ-পরিদর্শক বিপ্লব কুমার বলেন, মুন্নীর পরিবার হাজীগঞ্জ পৌর এলাকার ৫ নং ওয়ার্ড মকিমাবাদের মান্নান কোল্ডস্টোরের সফিকুর রহমানের ভবনের নিচতলা ভাড়া থাকতো। সেখানে মঙ্গলবার দিবাগত রাতে সে আত্মহত্যা করে।

এদিকে যুবক তপন চন্দ্র শীলের স্ত্রী রিতা রাণী শীল বলেন, ৩/৪ মাস যাবত সংসারে অভাব অনটন চলছে। আমি বাবা বাড়ী বরুড়া পেনুয়া গ্রামে চলে যাই। বুধবার দুপুরে দেবর রিপন মুঠোফোনে স্বামীর আত্মহত্যার খবর জানায়।

উপ-পরিদর্শক মো. শাহাজাহান ভূঁইয়া বলেন, তপন চন্দ্র শীল মানুষিকভাবে ভেঙ্গে পড়েছিল। তার মৃতদেহ রাতে উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম বলেন, দুই আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাজহারুল ইসলাম অনিক [/author]

 

||আপডেট: ০৭:৪৮  অপরাহ্ন, ৩০ মার্চ ২০১৬, বুধবার

চাঁদপুর টাইমস /এমআরআর