Home / চাঁদপুর / চাঁদপুরের দু’উপজেলায় ইউপি নির্বাচন আজ

চাঁদপুরের দু’উপজেলায় ইউপি নির্বাচন আজ

দ্বিতীয় দফায় চাঁদপুরের দুই উপজেলার ১৮টি ইউনিয়নে ভোটগ্রহণ হবে বৃহস্পতিবার। ইতোমধ্যে প্রিজাইডিং কর্মকর্তা ও আইন শৃংখলা বাহিনীর তত্ত্বাবধানে নির্বাচনী উপকরণ পৌঁছানো হচ্ছে কেন্দ্রেগুলোতে।

দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৬৭, সাধারণ মেম্বার পদে ৪২৮জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৪৬জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চাঁদপুর সদরের ১২টি ইউনিয়নে ১শ ১৮টি কেন্দ্রে ৫শ ৩৪টি বুথে ভোট দেবেন ১লাখ ৭৬ হাজার ৮শ ৪৬জন ভোটার এবং হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নে ৫৮টি কেন্দ্রে ২শ ৫৫টি বুথে ভোট দেবেন ৭৭হাজার ৪শ ২২জন ভোটার।

চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, এসব কেন্দ্রে ৪ হাজার ৭শ ৭০জন আইন শৃংখলা বাহিনী মাঠে কাজ করবে। এদের মধ্যে ৪৫ সদস্যের ৯ প্লাটুন বিজিবি, ৪৮ জন র‌্যাব, পুলিশ ১৩শ ১৪ জন। এছাড়া ৬ প্লাটুন বিজিবি ও র‌্যাবের ৬টি টিম এবং ৬জন নিবার্হী ম্যাজিস্ট্রেট ও ২জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করবে।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান জানান, নির্বাচনী উপকরণ বুধবার দুপুর থেকে প্রতিটি কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রিজাইডিং কর্মকর্তা ও আইন শৃংখলা কর্মকর্তারা এসব প্রয়োজনীয় উপকরণ স্ব স্ব কেন্দ্রে নিয়ে গেছেন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য পর্যাপ্ত আইন শৃংখলা বাহিনী মাঠে কাজ করবে।

মাজহারুল ইসলাম অনিক [/author]

 

||আপডেট: ০৭:৪৮  অপরাহ্ন, ৩০ মার্চ ২০১৬, বুধবার

চাঁদপুর টাইমস /এমআরআর