হাজীগঞ্জ

হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধন

যমুনা ব্যাংকের ১০৪ তম হাজীগঞ্জ শাখা মঙ্গলবার (৪ অক্টোবর) উদ্বোধন করা হয়। নির্বাহী কমিটি ও যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

উদ্বোধন কালে তিনি বলেন, ‘ গ্রাহকের সর্বোচ্চ সেবা প্রদান করবে যমুনা ব্যাংক। যমুনা ব্যাংক সব সেক্টরে ঋণ প্রদান করে বিনিয়োগকারীর সফলতা অর্জন করতে সহায়তা করবে। এ ব্যাংকে গ্রাহক ১ কোটি টাকা থেকে সর্বো”্চ ৫শ ’৫০ কোটি টাকা পর্যন্ত বিনিয়োগ করতে পারবে।

এ ব্যাংক দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এ গুলোর অন্যতম কার্যক্রম হচ্ছে ফ্রি মেডিকেল ক্যাম্প ও প্লাস্টিক সার্জারী। হাজীগঞ্জ উপজেলায় যদি এমন কার্যক্রমের প্রয়োজন হয় তাহলে আমাদের ব্যাংকে যোগাযোগ করবেন।এতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নেবো ।’

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক একেএম সাইফুদ্দিন আহমেদ। এক্সিকিউটিভ অফিসার মো.সাঈদুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক মো. মোশারফ হোসেন ও স্থানীয় ব্যবসায়ী মো. আওলাদ হোসেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:০ পিএম, ০৪ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ
Share