Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মেয়র কাপের ফাইনাল সম্পন্ন
meyor

হাজীগঞ্জে মেয়র কাপের ফাইনাল সম্পন্ন

হাজীগঞ্জে”মেয়র কাপ” ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলার সমাপনি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম.মাহবুব উল আলম লিপন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন খেলাধূলা যুব সমাজকে সামাজিক ব্যাধী থেকে মুক্ত রাখে। হাজীগঞ্জ পৌরসভার পক্ষ থেকে খেলাধুলার পৃষ্ঠপোষকতার উদ্দেশ্যই হলো মাদকমুক্ত হাজীগঞ্জ গড়া। বিগত দিনেও আমি সফল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করি। হাজার হাজার যুবককে মাদক থেকে দূরে রাখার চেষ্টা করি এই টুর্নামেন্ট তারই ধারাবাহিকতার অংশ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য চাঁদপুর জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ ভূইয়া বলেন ‘হাজীগঞ্জে আন্তর্জাতিক মানের খেলা দেখে অবিভূত হয়েছি। একটি উপজেলা সদরে এত দর্শক আমি দেশের কোথায়ও দেখিনি। এমন টুর্ণামেন্টের আয়োজন করায় পৌর মেয়রকে তিনি ধন্যবাদ জানান।’

হাজীগঞ্জ বাজারের বালুর মাঠ সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে টুর্নামেন্টের আহ্বায়ক ইকবাল মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে সোহেল আলম বেপারীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর সচিব নুর আজম বীন আখতার শরীফ,পৌর কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, মোঃ ছিদ্দিকুর রহমান,পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুর রহমান, বাজার পরিদর্শক সাফিউল বাসার রুজমন, লাইসেন্স পরিদর্শক আলমগীর হোসেন, উচ্চমান সহকারি মোঃ আঃ লতিফ, সহকারী কর আদায়কারী আনোয়ারুল আজীম সাকের, মোঃ মানিকসহ অনেকে।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাঈনু, হাজীগঞ্জ পৌর আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন,প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, টুর্নামেন্টের আয়োজন কমিটির আহ্বায়ক ইকবাল হোসেন মজুমদার, সদস্য বাপ্পী সহ অনেকে।

২৭ জানুয়ারি ১৩ দলের অংশগ্রহণে খেলার উদ্বোধন করেন হাজীগঞ্জ শাহরাস্তির সাংসদ মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় ইউনিক বিল্ডার্স ও চট্টগ্রাম দলের মুখোমুখি হয়। এতে ইউনিক বিল্ডার্স ২-০ ম্যাচে চট্রগ্রামকে পরাজিত করে।চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার ও রানার্সআপ দলকে ৩০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন অতিথিগন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
৮ ফেব্রুয়ারি,২০১৯