Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক মানিকের পরিবারের পাশে সদর ইউএনও
Tv Forum ....

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক মানিকের পরিবারের পাশে সদর ইউএনও

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেসরকারি টেলিভিশন বাংলাটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মো.মানিক পাটওয়ারীর পরিবারের সাথে সাক্ষাত করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা। শুক্রবার (৮ ফেব্রুয়ারি ) বিকেলে তিনি মানিকের কোড়ালিয়া রোডস্থ বাসভবনে যান। এ সময় তিনি
মানিকের স্ত্রী ও সন্তানদের খোঁজ-খবর নেন।

ইউএনও কানিজ ফাতেমা মানিকের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং ভবিষ্যতে যে কোনো ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণচন্দ্র সূত্রধর, সহ-সভাপতি জি এম শাহীন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের প্রমুখ।

প্রসঙ্গত , ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজারে বালুবাহি ট্রাক্টরের ধাক্কায় মোটর সাইকেল আরোহি দু’ টিভি সাংবাদিক মো.নেয়ামত হোসেন ও মো. মানিক পাটওয়ারী গুরুতর আহত হন। তাদের দু’জনকে ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

সেখানে ৮ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর ঢাকার উত্তরা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে ৩০ জানুয়ারি বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো.মানিক পাটওয়ারী মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় গুরুতর আহত অপর সাংবাদিক একুশে টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. নেয়ামত হোসেন বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

করেসপন্ডেন্ট
৮ ফেব্রুযারি,২০১৯