Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাদকসহ স্বামী-স্ত্রী আটক
হাজীগঞ্জে মাদকসহ স্বামী-স্ত্রী আটক
প্রতীকী

হাজীগঞ্জে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫ পিচ ইয়াবা ও ৭ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর)বিকেলেপৌর ৬নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার সাবেক কমিশনার আয়াত আলীর মাইজের বাড়ী থেকে মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, হাজীগঞ্জ থানা পুলিশের এসআই (উপপরিদর্শক) বিপ্লব কুমার সিংহ এবং এ এস আই শরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ওই এলাকার মাইজের বাড়ীর আব্দুর রহিমের ছেলে কাউসার হোসেনের বসত ঘর থেকে ১৫পিচ ইয়াবা ও ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ওই সময় মাদক ব্যবসায়ী কাউসার হোসেন(২৮) ও তার স্ত্রী বিউটি আক্তার (২০) কে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে মাদক দম্পতি আটক হওয়ার পর স্থানীয় একটি প্রভাবশালীমহল থানা থেকে তাদেরকে ছাড়িয়ে নেয়ার জন্য তদবির শুরু করেছিলো। কিন্তু পুলিশের অনড় অবস্থানের কারণে তা সম্ভব হয়নি।

স্থানীয়দের বক্তব্যে জানা যায়, “অর্থের লোভে মাদক ব্যবসায়ী দম্পতি একই এলাকার মাদক ব্যবসায়ী কাজল বেগমের সাথে গত কয়েক মাস যাবত ব্যবসা করে আসছে। এদেরকে দিয়ে কাজল মাদকদব্য বাজারজাত করে বেড়াচ্ছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত স্বামী স্ত্রীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্ততি চলছে বলে জানান এস আই বিপ্লব কুমার সিংহ।

জহিরুল ইসলাম জয়

আপডেট: ১০:৩০ পিএম, ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ