Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ভবন ও সড়কসহ ১৬ প্রকল্প উদ্বোধনে যাচ্ছেন মেজর রফিক
Major Rafiq

হাজীগঞ্জে ভবন ও সড়কসহ ১৬ প্রকল্প উদ্বোধনে যাচ্ছেন মেজর রফিক

চাঁদপুর (৫) হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ২১তম সফরসৃচিতে হাজীগঞ্জে প্রায় ১৬টি প্রকল্প উদ্বোধন করবেন।

১৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ৯ টায় প্রধান অতিথি হিসাবে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ভবন, ১০টায় উয়ারুক ষ্টেশন হইতে হাটিলা পূর্ব ইউনিয়ন সড়ক উদ্বোধন, সাড়ে ১১টায় ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবন, সাড়ে ১২ টায় ধড্ডা ধড্ডা কলেজের তিন তলা একাডেমিক ভবন ও বিকাল ৪ টায় প্যারাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করবেন।

এছাড়া পরের দিন রবিবার রামচন্দ্রপুর টু মদিনা বাজার সড়ক, টোরাগড় ফেরীঘাট হয়ে বড়কূল রায়চোঁ সড়ক ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজে শেখ রাসেল একাডেমিক ভবনের ফলক উন্মেচন করবেন। তাছাড়া তিনি আরো ৮টি প্রকল্প টেলিযোগাযোগের মাধ্যমে উদ্বোধন করবেন।

প্রথম বারের মত হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন কমিটির পক্ষ থেকে প্রধান সন্বয়ক সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার ও যুগ্ন-সন্বয়ক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষকে যথাসময়ে উপস্থিত থেকে অনুষ্টানগুলোর সাফল্য তুলে ধরার আহবান জানান।

এছাড়াও ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জলিলুর রহমান মির্জা দুলাল ইউনিয়নবাসীকে উক্ত অনুষ্ঠানগুলোতে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ১৪ ফেব্রুয়ারি ২০২০