Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যার দায়ে তিন জনের বিরুদ্ধে মামলা
old man

হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যার দায়ে তিন জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুর হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে পৌরসভাধীন টোরাগড় গ্রামের মিয়াাজী বাড়িতে এ নির্মম ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ আবুল কালাম মিয়াজী (৭০) একই বাড়ীর লোকতে আলী মিয়াজীর ছেলে।

নিহতের ঘটনায় ৩ জনকে আসামি করে থানায় মামলা (নং-৩৭) দায়ের করা হয়েছে। সোমবার রাতেই নিহতের মেয়ে জান্নাত বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মিজি বাড়ির মোস্তফা মিজির ছেলে রাকিব , দুলাল মিজির ছেলে নাজমুল ও আনোয়ার হোসেন আনা মিজির ছেলে সোহাগ।

নিহতের মেয়ের জামাই ফারুক হোসেন জানান, ‘আমার শশুর আবুল কালাম মিয়াজীর বিল্ডিংয়ের কাজ চলমান রয়েছে। বিল্ডিংয়ের কাজ করার সময় একই বাড়ীর মোস্তফা মিয়াজীর জায়গায় বিল্ডিংয়ের কিছু বালু পড়ে। এতে তার ছেলে রাকিব মিয়াজী ক্ষিপ্ত হয়ে আমার শশুরের সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে।’

এক পর্যায়ে সে আমার শশুরের জামার কলারে ধরে মাইরধইর শুরু করে। তার সাথে রাকিবের চাচা দুলাল’সহ কয়েকজন মিলিত হয়ে তাকে মারপিট করে। আমি ধরতে গেলে আমাকেও মাইরধর করে।

আমাদের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এসে তাদের হাত থেকে আমাদের উদ্ধার করে আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আনার পর জানতে পারি আমার শশুর মারা গেছে।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়ার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহৃত আছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ময়নাতদন্ত রিপোর্ট আসলে নিহতের প্রকৃত কারণ জানা যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

স্টাফ করেসপন্ডেট
৩০ জানুয়ারি,২০১৯

Leave a Reply