Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা
old man

হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

চাঁদপুর হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার(২৮ জানুয়ারি) সকালে পৌরসভাধীন টোরাগড় গ্রামের মিয়াাজী বাড়িতে এ নির্মম ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ আবুল কালাম মিয়াজী (৭০) একই বাড়ীর লোকতে আলী মিয়াজীর ছেলে।

নিহতের মেয়ের জামাই ফারুক হোসেন জানান, ‘আমার শশুর আবুল কালাম মিয়াজীর বিল্ডিংয়ের কাজ চলমান রয়েছে। বিল্ডিংয়ের কাজ করার সময় একই বাড়ীর মোস্তফা মিয়াজীর জায়গায় বিল্ডিংয়ের কিছু বালু পড়ে। এতে তার ছেলে রাকিব মিয়াজী ক্ষিপ্ত হয়ে আমার শশুরের সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে সে আমার শশুরের জামার কলারে ধরে মাইরধইর শুরু করে। তার সাথে রাকিবের চাচা দুলাল’সহ কয়েকজন মিলিত হয়ে তাকে মারপিট করে। আমি ধরতে গেলে আমাকেও মাইরধর করে।

আমাদের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এসে তাদের হাত থেকে আমাদের উদ্ধার করে আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আনার পর জানতে পারি আমার শশুর মারা গেছে।

আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার মো. আজাদুল হক জানান, হাসপাতালে আনার পূর্বেই আবুল কালাম মিয়াজী মৃত্যুবরণ করেছেন। আমরা হাসপাতাল থেকে পুলিশকে ফোন করেছি।

নিহতের বড় মেয়ে সিমা বেগম কান্না জড়িত কণ্ঠে জানান,‘তারা আমার বাবাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আমারা এর সুষ্ঠু বিচার চাই।’

নিহতের ছেলে জনতা ব্যাংক হাজীগঞ্জ শাখায় কর্মরত কর্মকর্তা ফয়সাল আহমেদ সাংবাদিকের সাথে কথা বলার সময় বারে বারে মূর্ছা যাচ্ছিলেন। কয়েকজন তাকে ধরে রাখতে দেখা গেছে।

ঘটনাস্থলে হাজীগঞ্জ থানার এসআই সুমন বলেন, লাশের সুরতহাল তৈরী করা হচ্ছে। চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, ‘আমি ও এএসপি সার্কেল (হাজীগঞ্জ) ঘটনাস্থলে আছি। বিষয়টি মর্মান্তিক। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।’

প্রতিবেদক:শরীফুল ইসলাম
২৮ জানুয়ারি,২০১৯

Leave a Reply