Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / হাজীগঞ্জে বিয়ে বাড়িতে ইয়াবা নিয়ে যাওয়ার সময় আটক ২
বিয়ে বাড়িতে ইয়াবা, বিয়ে বাড়িতে ইয়াবা

হাজীগঞ্জে বিয়ে বাড়িতে ইয়াবা নিয়ে যাওয়ার সময় আটক ২

চাঁদপুর হাজীগঞ্জে বিয়ে বাড়িতে ২২ পিস ইয়াবা নিয়ে যাওয়ার সময় মতলব দক্ষিণের কাশিমপুর এলাকা থেকে ২৫ আগস্ট সোমবার দুপুরে দুই জনকে আটক করছে পুলিশ।

আটককৃতরা হলো সিএনজি ড্রাইভার আবুল খায়ের (৩৯) ও ওই সিএনজির যাত্রী ইয়াবা বহনকারী রবিউল ইসলাম(৪০)। চালকের বাড়ি হাজীগঞ্জের মনোপুর ও অপরজনের বাড়ি একই উপজেলার পূর্ব রাজারগাঁও গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুর পৌনে একটার সময় কাশিমপুর এলাকায় পুলিশ সদস্যরা ডিউটিতে যাওয়ার সময় কাশমিপুরের দিক হইতে একট সিএনজি আসতে দেখে পুলিশের গাড়ির লাইট অফ করে রাস্তা বন্ধ কর বসে থাকেন। সিএনজিটা পুলিশের গাড়ির সামনে আসে৷

হঠাৎ ব্রেক করে পুলিশের গাড়ি দেখে সিএনজি পিছনের দিকে চলে যাওয়ার চেষ্টা করে কিন্ত পুলিশ সিএনজির দিকে গেলে সিএনজির ড্রাইভার আবুল খায়ের ও ইয়াবা বহনকারী যাত্রী রবিউল ইসলাম (৪০) দৌড়ে পালানোর চেষ্টা করে তখন পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ তাদেরকে আটক করে।

এ সময় চাপাতিয়ার ঐ জায়গায় রাস্তার উপর শরীর তল্লাশি কর রবিউলের লুঙ্গীর কোচে বিশেষ কায়দায় নিল পলিথিনের ব্যাগে রাখা ২২ পিস ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, হাজীগঞ্জের পূর্ব রাজারগাও দাই বাড়িতে একট বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিলো। ওই অনুষ্ঠানে আগত উত্তর রাজারগাঁও গ্রামের হান্নান(৩৮) ও মনোপুর গ্রামের শাহজাহান (৩৭) সহ আরো অন্যান্য ব্যক্তি ওই ইয়াবা নিয়ে যাওয়ার জন্য বলছিলো।

তারা জানায়, মতলবের চাপাতিয়া এলাকার জনৈক সুমনের নিকট থেকে ইয়াবা নিয়ে পূর্ব রাজারগাঁও দাই বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে বিক্রির জন্য যাচ্ছিল।

ওসি স্বপন কুমার আইচ বলেন,এ বিষয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়ছেে। আটককৃতদের বিজ্ঞ আদালতে হাজির করলে বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২৫ আগস্ট ২০২০