উপজেলা সংবাদ

হাজীগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেবপুর দক্ষিণ শ্রীপুরের ২নং ওয়ার্ডের গৃহবধূ হালিমা বেগম (২৬) বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনাকে বিভিন্নজন ভিন্নখাতে নিয়ে পুরো ঘটনাকেই একটা রহস্যময় করে তুলেছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার মুমূর্ষু অবস্থায় হালিমা বেগম নামের এই গৃহবধূকে হাসপাতালে এনে ভর্তি করে ভাসুর বৌ সাথী, মেয়ের ছোট ভাই টিটু সুলতান। এ সময় সাথী বেগম জানায়, প্রায়ই যৌতুকের টাকা নিয়ে ঝগড়া হয় দু’জনের মধ্যে। এর মধ্যে গতকাল রাতে তাদের দু’জনের মাঝে কথাকাটা কাটি হয়। এ ঘটনায় আত্মহত্যা করতে চেয়েছিলো হালিমা বেগম। ভাসুরের ছেলে সবুজ বিষয়টি দেখে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হালিমা বেগম অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে রেফার করেন।

সরেজমিনে গিয়ে এ ব্যাপারে হালিমার ছোট ভাই টিটু সুলতানের সাথে আলাপকালে সে জানায়, আমার বোনকে তিন বছর আগে আলাউদ্দিন হাজীর ছেলে হানিফ হাজীর সাথে বিয়ে দেই। তারপর থেকে হানিফকে আমার বাবা জয়নাল হাওলাদার ২ লাখ টাকা যৌতুক দেয়। সে তারপর আমার বোন হালিমাকে যৌতুকের জন্য প্রায়ই মারধর করতো। বিষয়টি সইতে না পেরে আমার বোন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

এ ব্যাপাারে হালিমার স্বামী হানিফ হাজীর সাথে কথা বললে তিনি বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হালিমা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

||আপডেট: ০৯:০০ অপরাহ্ন, ১৩ মার্চ ২০১৬, রোববার

এমআরআর

Share