Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বিপিএল জুয়া: কেউ বলে ‘টাকা লাগাই’, কেউ ধরে বাজি
bpl

হাজীগঞ্জে বিপিএল জুয়া: কেউ বলে ‘টাকা লাগাই’, কেউ ধরে বাজি

চাঁদপুর হাজীগঞ্জে বিপিএল জুয়া: কেউ বলে ‘টাকা লাগাই’, কেউ ধরে বাজি। বিপিএল জুয়ায় ভাসছে হাজীগঞ্জ। এ জুয়া খেলে অনেকে রাতা-রাতি বনে যাচ্ছে লাখপতি আবার অনেকে হচ্ছে নিঃস্ব। বিপিএলকে ঘিরে এমনই মত্ত মেতে উঠেছে হাজীগঞ্জ বাজার কেন্দ্রিক একটি সিন্ডিকেট। এ সিন্ডিকেটটি এতো ধূর্ত যে পুলিশ হানা দিয়েও তাদেরকে ধরতে পাচ্ছেনা।

সম্প্রতি হাজীগঞ্জ কাপড়িয়াপট্রিতে এসব জুয়াড়ীদের আস্তানায় হানা দেয় পুলিশ। এ সময় জুয়াড়িদের না ধরতে পারলেও তাদর হিসাব-নিকাশের কিছু কাগজপত্র উদ্ধার করা হয়েছে। ক্রিকেটকে ঘিরে জুয়ার কারণে অনেক ব্যবসায়ী সর্বস্ব হারিয়ে ব্যবসা গুটিয়ে রাতের আধারে পালিয়েছে।

হাজীগঞ্জ মসজিদ মার্কেটের মোবাইল ব্যবসায়ী সঞ্জয় দেবনাথ বিভিন্ন লোকজনের কাছ থেকে ব্যবসার নামে প্রায় কোটি টাকা নিয়ে ক্রিকেট জুয়া খেলে সর্বস্ব হারিয়ে রাতের আঁধারে পালিয়েছে। তার বিরুদ্ধে কয়েকজন পাওনাদার হাজীগঞ্জ থানায় জিডি করেছে। হাজীগঞ্জ বাজারের হলুদপট্রির বিকাশের ব্যবসায়ী জয়রাম, ক্রিকেট জুয়া খেলে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

জয়রাম ক্রিকেট জুয়া খেলার পাশা-পাশি মিডিয়া হিসেবেও কাজ করে থাকে বিভিন্ন সূত্র থেকে জানাগেছে। একইভাবে কাপড়িয়াপট্রিতে রায়চোঁ গ্রামের রবি, নিতাই, দিদার হকার্স মার্কেটের ফারুক, হানিফ, কবির ক্রিকেট জুয়ার সাথে জড়িত রয়েছে। এ সব জুয়াড়ীদের মধ্যে নিতাই কাপড়ির পট্রিতে মিডিয়া হিসেবে কাজ করে। খেলার সকল টাকা নিতাইয়ের কাছে জমা থাকে। প্রতিদিন লাখ লাখ টাকার খেলায় মিডিয়া হিসেবে কাজ করে নিতাই।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, বিপিএল জুয়ার বিষয়ে আমরা কাপড়িয়াপট্রিসহ বিভিন্ন স্থানে একাধিক অভিযান করেছি। ওই অভিযানের পর কিছু দিন এসব জুয়া খেলা বন্ধ ছিল। তিনি জানান আমাদের অভিযান অব্যাহত আছে।

স্টাফ করেসপন্ডেট
৩১ জানুয়ারি,২০১৯

Leave a Reply