Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রেমিকের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী
পরকীয়া প্রেমিকের হাত

হাজীগঞ্জে প্রেমিকের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী

চাঁদপুর হাজীগঞ্জে কোলের শিশুকে নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা যায়,পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার ইদ্রিস আলী বেপারী বাড়ির রহিমের মেয়ে চাঁদনী আক্তারকে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের মোল্লাডহর গ্রামের আনন্দ বাজার সংলগ্ন মিজি বাড়ীর আমিন মিজির ছেলে প্রবাসী সরোয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর জীবিকার তাগিদে সরোয়ার প্রবাসে পাড়ি জমায়। এরই মধ্যে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়।

পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার সময় চাঁদনী ওই কন্যা সন্তানকেও সাথে নিয়ে যায়।

চাঁদনীর শ্বশুর জানান,ব্যাংক থেকে টাকা তোলার জন্য আমার ছেলের বৌ চেক নিয়ে বাপের বাড়িতে আসে। বৃহস্পতিবার বাড়ীতে ফিরে না যাওয়ায় তাকে ফোন করলে সে জানায়, বাপের বাড়িতে আছে শুক্রবার আসবে। দুপরে জানতে পারি সে আমাদের বাড়ীতে আসার উদ্দেশ্যে তাদের বাড়ী থেকে বের হয়েছে বিকেল পর্যন্ত না আসায় খোঁজ খবর নিতে থাকি।

পরবর্তীতে জানতে পারি পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়ি এলাকার বকুল মিয়ার ছেলে নসু’র সাথে পালিয়েছে।ঘটনাটি মেয়ের বাবা আব্দুর রহিম জানতে পেরে থানায় নিখোঁজ ডায়েরি করেন যার নাম্বার ২৭০।

এলাকাবাসি জানায়,চাঁদনী একই সাথে কয়েকটি ছেলের সাথে প্রেম করে। শেষ পর্যন্ত নসু’র সাথে পালিয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আলমগির হোসেন রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

জহিরুল ইসলাম জয়,৭ মার্চ ২০২০