Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দোয়া
কচুয়ায় ঐতিহাসিক

কচুয়ায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দোয়া

চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান, বীর মুক্তিযুদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ ভাষণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকালে কচুয়ার নলুয়া হাজী ইদ্রিছ মুন্সি সদন হাফেজিয়া ও এমিতখানায় এ দোয়া মাহফিলের আয়োজন করেন। এ সময় মহান মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুসহ সকল শহীদ ও তাদের পরিবার বর্গের আত্মার মাগফিরাত কামনা করে এবং তাহার প্রয়াত বাবা ও মায়ের জান্নাতময় জীবন কামনা দোয়া ও মুনাজাতপরিচালনা করা হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন, কহলথুড়ি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের আরবী শিক্ষক আলহাজ্ব মাও. মো. তাজুল ইসলাম আলক্বাদেরী শাহপুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কচুয়ার শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মো. নাছির উদ্দিন প্রধান, কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আলী আকবর শেঠ, দৌলতপুর সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার আবু ইউসুফ, সহ-সুপার মো. হাবিবুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. সুমন মিয়াজী, ছাত্রলীগ নেতা মো. আতিকুর রহমানসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। পরে হাজী ইদ্রিছ মুন্সি সদন হাফেজিয়া ও এমিতখানার এতিম শিশু ও এলাকাবাসীর মাঝে তারারুক বিতরন করা হয়।

জিসান আহমেদ নান্নু,৭ মার্চ ২০২০