Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / হাজীগঞ্জে পৃথক অভিযানে মাদকের দায়ে আটক ২
হাজীগঞ্জে পৃথক অভিযানে মাদকের দায়ে আটক ২

হাজীগঞ্জে পৃথক অভিযানে মাদকের দায়ে আটক ২

চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশ ও ডিবি পুলিশের পৃথক অভিযানে অভিযোন গাঁজা ও ফেন্সিডিলসহ ২জনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, শনিবার (০২ জানুয়ারি) দুপুরে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের কৈয়ারপুর এলাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নারায়ণপুর গ্রামের কসাই বাড়ির সিরাজুল ইসলাম কসাই সিরাজের ছেলে মো. ফারুক হোসেন (২৮) মাছের পোনার ভার নিয়ে ঘুরাঘুরি করছিল। স্থানীয় লোকজন সন্দেহ হওয়ায় তাকে আটক করে। তার সাথে থাকা ভারের পাতিলে গাঁজা দেখতে পায়। সাথে সাথে বিষয়টি হাজীগঞ্জ থানাকে অবহিত করলে এস.আই বিপ্লব সিংহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে গাঁজাসহ তাকে আটক করে।

আটককৃত ফারুক জানান, কৈয়ারপুর এলাকার উচ্চঙ্গা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে সফিকুর রহমান (৪২) ও তার ছোট ভাই মানিক মিজি (৩৫) এর জন্য কুমিল্লা থেকে এ গাঁজার চালান আনা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম (এল.এল.বি) জানান, আটককৃত ফারুক ও অভিযুক্ত দুইজন সহ ৩জন করে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের করিমের বাগান এলাকায় ডিবি পুলিরে এ এস আই আহছানুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জনতা ব্যাংকের কর্মকর্তা মো. আবু সাঈদের ছেলে সবুজকে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

।। আপডেট : ১১:৫০ পিএম, ০২ জানুয়ারি ২০১৫, শনিবার

ডিএইচ