Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষকসহ ৪ পরীক্ষার্থী বহিষ্কার
হাজীগঞ্জে পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষকসহ ৪ পরীক্ষার্থী বহিষ্কার
ফাইল ছবি

হাজীগঞ্জে পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষকসহ ৪ পরীক্ষার্থী বহিষ্কার

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরী কলেজ মঙ্গলবার পরীক্ষা কেন্দ্র থেকে চার পরীক্ষার্থীকে বহিষ্কার ও তিন শিক্ষককে প্রত্যাহার করা হয়েছে।

ইংরেজী ২য় পত্র পরীক্ষায় নকলের দায়ে দুই পরীক্ষার্থীকে এবং দায়িত্ব পালনে আবহেলার দায়ে তিন শিক্ষককে প্রত্যাহারের নির্দেশ প্রদান করেন কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা পরিদর্শক মো. শাহআলম।

এদিকে মঙ্গলবার পরীক্ষা দিতে এসে দুই পরীক্ষার্থী বহিষ্কারের নোটিশ পেয়েছেন। ইংরেজী ১ম পত্র পরীক্ষায় নকলের দায়ে কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা পরিদর্শক মফিজুল ইসলাম ওই দুইজনকে বহিষ্কারের নির্দেশ দিয়েছিলেন।

ইংরেজী ২য় পত্রে নকলের দায়ে বহিষ্কৃত পরীক্ষার্থীরা হলো-নাছির কোট উচ্চ বিদ্যালয়ের আসমা আক্তার, রোল নং ৫৭৯৭৩৮ ও খাদিজা আক্তার, রোল নং ৩৬৬৩৭৪।

ইংরেজী ১ম পত্রে বহিষ্কৃতরা হলেন- বোরখাল উচ্চ বিদ্যালয়ের রাকিব হোসেন, রোল নং ৫৭৯৯৯৩ ও রামপুর উচ্চ বিদ্যালয়ের মো. সিহাব হোসেন ১৬৮৮৩৫।প্রত্যাহারকৃত শিক্ষকরা হলেন, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের হালিমা আক্তার, হাজীগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজেরআল আমিন, আল-কাউসার স্কুলের ইসমাইল হোসেন।

কেন্দ্র সচিব অধ্যক্ষ আবু তাহের বলেন, ‘ইংরেজী ১ম পত্রের দিন দুই পরীক্ষার্থীর উত্তরপত্র আমাদের কাছে জমা দিয়ে বোর্ডের সদস্যরা চলে গেছেন। কিছু বলেনি। মঙ্গলবার সকালে কুমিল্লা বোর্ড থেকে ওই দুই পরীক্ষার্থীর বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম ৪ পরীক্ষার্থী বহিষ্কার, তিন শিক্ষক প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

: আপডেট ৭:৫৬পিএম,  ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ