Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে ডাব চুরিকে কেন্দ্র করে কিশোর নিহত : আটক ২
Dhub-Chur

হাজীগঞ্জে ডাব চুরিকে কেন্দ্র করে কিশোর নিহত : আটক ২

চাঁদপুরের হাজীগঞ্জে ডাব চুরি করতে গিয়ে ধাওয়া খেয়ে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ এপ্রিল) হাজীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরের লাশ উদ্ধার করার সময় দুই জনকে আটক করার খবর পাওয়া গেছে।

নিহত কিশোর কাউছার হোসেন (১৬) উপজেলার ৬নং বড়ক‚ল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গাজী বাড়ীর কালু গাজীর ছেলে।

ঘটনার বিবরনে জানা যায়, গত সোমবার রাত ১০ টার দিকে সেন্দ্রা শাহীন গাজী বাড়ীর বসত ঘরের পাশে নারকেল গাছ থেকে ডাব চুরির উদ্দেশ্য গাজী বাড়ীর তিন কিশোর কাউছার হোসেন (১৬), হৃদয় (১৫) ও রবিন (১৫) যায়। এসময় পাশ্ববর্তী বাড়ির বাচ্চু মিয়ার ছেলে রাকিব ও তার খালাতো ভাই হাছান ডাব চুরির ঘটনাটি দেখতে পায়। পরে তারা চুপিসারে লাঠি নিয়ে ধাওয়া করলে দু’জন পালিয়ে যায় এবং গাছের উপরে থাকা কাউছার নেমে পালিয়ে যাওয়ার সময় রাকিব ও হাছান পেছন থেকে তার মাথায় আঘাত করে। আঘাত পেয়েও কাউছার দৌড়ে গিয়ে পাশ্ববর্তী ইরি বোরোর ড্রেনে জ্ঞান হারিয়ে পড়ে যায়।

কাউছারের অবস্থার বেগতিক দেখে রাকিব ও হাছান তাকে উঠিয়ে বাড়িতে নিয়ে যায়। এবং গোপনে স্থানীয় পল্লী চিকিৎসককে দেখালে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানায়। এসময় তাকে হাজীগঞ্জস্থ প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কিশোর কাউছারের মৃত্যু হয়। উপায় বুদ্ধি না পেয়ে পুনরায় রাকিবের পরিবার ড্রেন ক্ষেতে নিহত কিশোরকে ফেলে রাখে।

এদিকে ডাব চুরি করা অবস্থায় ধাওয়া খেয়ে হৃদয় ও রবিন বাড়ীতে এসে কাউছারের পরিবারকে ঘটনাটি জানায়। সকালে পরিবার ও থানা পুলিশ ড্রেন থেকে লাশ উদ্ধার করে। ঘটনার বিবরন জানার পর পুলিশ রাকিব ও হাছানের পিতাকে আটক করে থানায় নিয়ে আসে।

লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে বলে জানা যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল মান্নান (ওসি তদন্ত) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিশোরের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলার প্রস্তুতি চলছে, দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়

Leave a Reply