Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির গণসংযোগ
পৌরসভার

চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেছেন, আমি মানুষের কল্যানে কাজ করার স্বপ্ন নিয়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছি। সেই স্বপ্নপূরে আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আপনারা আমাকে একদিন ভোট দিয়ে নির্বাচিত করবেন, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে সেবা করে যাবো, ইনশাাল্লাহ।

৯ মে বৃহস্পতিবার চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও উঠোন বৈঠকে তিনি ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি আরো বলেন, ভোটের মাঠে জয়-পরাজয় থাকবেই। মহান আল্লাহ যদি চান, আনারস মার্কার বিজয় কেউ ঠেকাতে পারবে না। আমি বিজয়ী হই বা না হই, কিন্তু এই মানুগুলোর পাশে আমৃত্যু থাকবো ইনশাআল্লাহ। চাঁদপুর সদর উপজেলা মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে, আমি আমৃত্যু তাদের পাশে থেকে তাদের এই শোধ করবো।

মো. রাবিক মাঝি বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যারাত পর্যন্ত চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের মধ্যশ্রীরামদী, পূর্বশ্রীরাসদী, বৌবাজার, হরিসভা, রনাগোয়াল, ছৈয়াল বাড়ি, ভাওয়াল বাড়ি, মেম্বার বাড়িসহ প্রতিটি পাড়া-মহল্লায় ব্যাপক নির্বাচনি গণসংযোগ করেন।

এরপর বিকেলে তিনি পুরাণবাজার ঘোষপাড়া এলাকায় উঠোন বৈঠকে বক্তব্য রাখেন। রাকিব মাঝির এই উঠোন বৈঠকে দলমত নির্বিশেষে শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। তিনি উপস্থিত সনাতনধর্মের নারী-পুরুষদের সমস্যার কথাগুলো মন দিয়ে শুনেন এবং নির্বাচিত হলে তাদের সকল নাগরীক সমস্যা সামাধানের আশ্বাস দেন।

সবশেষ রাকিব মাঝি পুরাণবাজার নতুন রাস্তায় তার নির্বানি কার্যালয় উদ্বোধন করেন এবং ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

মো. রাকিক মাঝির এই নির্বাচনি গণসংযোগে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীসহ সকল শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৯ মে ২০২৪