Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে জাতীয় শ্রমীক লীগের কমিটি ঘোষণা
জাতীয়

হাজীগঞ্জে জাতীয় শ্রমীক লীগের কমিটি ঘোষণা

জাতীয় শ্রমিক লীগের হাজীগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করেছে চাঁদপুর জেলা শাখা। বুধবার চাঁদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মো. মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামের স্বাক্ষরিত পত্রে হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি হিসেবে সাবেক কারা নির্যাতিত নেতা মোহাম্মদ শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক মো. শুকুর আলম গাজীসহ ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নবাগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বুধবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারের গাউছিয়া হাইওয়ে চাইনিজ এন্ড রেস্টুরেন্টে ফুল দিয়ে বরণ করে নেন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও যুব লীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম মামুন, বাকিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন ও হাজীগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলামসহ আরো অনেকেই।

হাজীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের নবাগত কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি মনির হোসেন সাগর, কাজী আবদুল কাইয়ুম, মো. হাতেম আলী, মাসুদ হাসান ফয়সাল, শাখরুল ইসলাম শাকিল, বীর মুক্তিযোদ্ধা মজিবুর ও রহমান ঢালী, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, মেহেদী হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আজগর আলী পাটোয়ারী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক অহিদুল ইসলাম নান্নু, সহ-দপ্তর সম্পাদক আলা উদ্দিন আহমেদ ও অর্থ বিষয়ক সম্পাদক মো. ফখরুল ইসলামসহ ৪৫ জন।

নবাগত কমিটি অনুমোদন করায় জেলা কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সকল কর্মসূচি বাস্তবায়নে শ্রমিকলীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক মো. শুকুর আলম গাজী।

নিজস্ব প্রতিবেদক, ৩০ জুন ২০২২