Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে গভীর রাতে ৪ গরু ছিনতাই
হাজীগঞ্জে গভীর রাতে ৪ গরু ছিনতাই

হাজীগঞ্জে গভীর রাতে ৪ গরু ছিনতাই

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ | আপডেট: ১০:০৮ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৫, বৃহস্পতিবার

কোরবানির ঈদকে সামনে রেখে দিনরাত বিভিন্ন সড়ক দিয়ে বেপারীরা ট্রাক ভর্তি গরু নিয়ে আসা-যাওয়া করছে। এ সময় কিছু চক্র ওঁৎ পেতে থাকে ছিনতাইয়ের উদ্দেশ্যে। এমনই ঘটনা ঘটে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্ব রোডের মোড়ে।

বুধবার সন্ধ্যায় কুমিল্লা থেকে ছেড়ে আসা ট্রাকভর্তি গরুর গাড়ীটি হাজীগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের হোটনী গ্রামের জামাল হোসেন রাত সাড়ে ১১টার দিকে হাজীগঞ্জ বিশ্ব রোডের মুখে এলে ১০/১২ জন লোক গাড়ি থামিয়ে ড্রাইভারকে মারধর করে ৪টি গরু ট্রাক থেকে নামিয়ে ফেলে। আশেপাশের লোকজনকে দেখে তারা গরুগুলোকে বিএনপির কার্যালয়ের পাশে বেঁধে পালিয়ে যায়। পরে চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল বিষয়টি জানতে পেরে থানার অফিসার ইনচার্জ মো. শাহআলমকে অবহিত করেন। তাৎক্ষণিক তিনি ও এএসআই নুরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ছিনতাই হওয়া গরু উদ্ধারে অভিযান চালায়। দীর্ঘ ৩ ঘণ্টার অভিযানে অবশেষে গরুগুলোকে একটি অন্ধকারাচ্ছন্ন গলি থেকে উদ্ধার করে। তবে কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম বলেন, গরুর মালিকের সাথে তাদের লেনদেন রয়েছে। যে কারণে তারা পথে বাধা সৃষ্টি করে গরু নিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি নিয়ে গরুর মালিক এখন পর্যন্ত কোনো অভিযোগ না করায় আমরা আইনগত ব্যবস্থা নিতে পারিনি।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫