Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলা যুবদলের সাধারণ সভা
চাঁদপুর সদর উপজেলা যুবদলের সাধারন সভা

চাঁদপুর সদর উপজেলা যুবদলের সাধারণ সভা

চাঁদপুর সদর উপজেলা যুবদলের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) বিকাল ৪টায় শহরের মুনিরা ভবনে সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এ সময় তিনি বলেন, ‘যে নির্বাচনের আগে জেলার আহবায়কের বাসার সামনে পুলিশ মোতায়েন থাকে, নেতাকর্মীদের বাসায় ঢুকতে দেওয়া হয় না। সে নির্বাচনে আমরা কিভাবে অংশগ্রহন করবো। তাহলে বুঝতে বাকি নেই এই সরকার কি চায়। খালেদা জিয়াকে জেলে রেখে কোন নির্বাচন করবে না বিএনপি।’

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি তারেক রহমান। যে মামলায় গত ৮ বছরে কোন স্বাক্ষী পেলো না। সরকার নিজেদের লোকদের দিয়ে মিথ্যা স্বাক্ষী দিয়ে তারেক রহমানের বিরুদ্ধে এ রায় দিয়েছে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা আওয়ামী লীগের মনোনয়ন চায়। এ দেশের মানুষ এ রায় প্রত্যাখান করেছে। অবিলম্বে তারেক রহমান বীরের বেশে দেশে ফিরে আসছে।

তিনি আরো বলেন, ‘চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিট। সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সদর হচ্ছে জেলার প্রানকেন্দ্র। তাই সদরে আওয়াজ না হলে কোন লাভ নেই। আন্দোলন নির্বাচন দুটোর জন্য প্রস্তুত থাকবেন।আন্দোলন ছাড়া এ সরকারের কাছ থেকে কিছু আদায় করা যাবে না।’

সদর থানা যুবদলের আহবায়ক আক্তার হোসেন সাগরের সভাপ্রধানে ও সম্মানিত সদস্য সরোয়ার হোসেন গাজী এবং নজরুল ইসলাম নজুর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড.সেলিম উল্লাহ সেলিম, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সদর থানা যুবদলের সদস্য মান্নান খান কাজল,হালিম খান,এম ইউছুফ মিন্টু, জুলহাস আহমেদ জুয়েল।

বিষ্ণুপুর ইউনিয়নের সভাপতি আক্তার হোসেন বকাউল,সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন,আশিকাটি ইউনিয়নের সভাপতি সাইদুল ইসলাম জহির, সাধারন সম্পাদক কাজী আলী আশ্রাফ রিপন, কল্যানপুর ইউনিয়নের সভাপতি ডাঃ হুমায়ুন কবির, শাহমাহামুদপুর ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান পাটওয়ারী, রামপুর ইউনিয়নের সভাপতি কাজী দ্বীন মোহাম্মদ, লক্ষীপুর ইউনিয়ন সভাপতি শহীদ বেপারী,মৈশাদী ইউনিয়নের সভাপতি ফরিদ বেপারী, সাধারন সম্পাদক বাবুল মৃধা কালু, তরপুরচন্ডী ইউনিয়নের যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।
এসময় বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারন সম্পাদক বক্তব্য রাখেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম
১৩ অক্টোবর,২০১৮