Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ইমাম হায়দারের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি
sroddanjoli

হাজীগঞ্জে ইমাম হায়দারের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম হোসেন ইমাম হায়দারের ১০ম মৃত্যুবার্ষিকীতে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল থেকে রান্ধুনীমুড়া মুন্সী বাড়ী হাজী দানেশ জামে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে কবরের পাশে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান হাজীগঞ্জ উপজেলা পরিষদ, হাজীগঞ্জ পৌরসভা ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, পাওয়ারসেলের ডিজি ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জি মোহাম্মদ হোসেনের পক্ষে নেতৃবৃন্দ ।

মহুরুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দ্বীলিপ বাবু, সাবেক সভাপতি স্বপন কুমার পাল, জেলা যুবলীগের সদস্য ও হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মোহাম্মদ বিল্লাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক সত্যব্রত ভদ্র মিঠুন, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী, জাকির হোসেন মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক কাজী শাহীদুজ্জামান ঝুটন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রবিউল আলম অরুন, মহুরুম হোসেন ইমাম হায়দারের ছেলে ইমাম হাসান ববি প্রমুখ।

জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ