Home / চাঁদপুর / প্রতিবন্ধীদের সব ধরনের সহযোগিতা করা হবে : চাঁদপুর জেলা প্রশাসক
Buddi protibondhi

প্রতিবন্ধীদের সব ধরনের সহযোগিতা করা হবে : চাঁদপুর জেলা প্রশাসক

চাঁদপুর বুদ্বি প্রতিবন্ধী বিদ্যালয় পরিচালনা কমিটির সভা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর ) চাঁদপুর জেলা প্রশাসক কাযালয়ে অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

বিদ্যালয় প্রধান শিক্ষিকা প্রতীমা রানী ভৌমিকের পরিচালনায় সভায় অংশ নেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল,বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা অধ্যাপক ইসমাইল তপাদার,সদস্য দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সদস্য অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু, সদস্য মোঃতাজুল ইসলাম মজুমদারসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা এ সমাজেরই অংশ। তাদের পাশে থাকা প্রয়োজন । তাই তাদেরকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে । চাঁদপুর বুদ্বি প্রতিবন্ধী বিদ্যালয়ের সব ছাত্রছাত্রীদের জন্য ভাতার ব্যবস্থা করা হবে । সেই সাথে বিদ্যালয়ের দীঘদিনের দাবি বিদ্যালয়ের জন্য জায়গা কিংবা একটি স্থায়ী স্কুল ক্যাম্পাসের ব্যবস্থা নেয়া হবে । এ জন্য যা করণীয় তাই করা হবে ।

এ ব্যাপারে ইউএনও ও এসিল্যান্ডকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নিদেশনা দেওয়া হবে ।

তিনি বলেন, প্রতিবন্ধীদের লেখাপড়া,খেলাধুলাসহ যাবতীয় সহযোগিতা করা হবে । বিদ্যালয়ের শিক্ষকদেরও সরকারি নীতিমালা অনুযায়ী প্রাপ্ত সুযোগ সুবিধা দেওয়া হবে । আমি চাঁদপুর থাকাকালীন চাঁদপুর বুদ্বি প্রতিবন্ধী বিদ্যালয়ের জন্য কিছু করে যেতে চাই । এ ব্যাপারে সবার সহযোগিতা চাই ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ