Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে অটোরিকশা ছিনতাই করতে ইটের আঘাতে চালককে হত্যা
অটোরিকশা

হাজীগঞ্জে অটোরিকশা ছিনতাই করতে ইটের আঘাতে চালককে হত্যা

ভাড়াটিয়া হিসেবে আরমানের চালিত অটোরিকশায় উঠে তা ছিনিয়ে নিতে ইট দিয়ে আঘাত করে দুই খুনি তাকে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করে খুনিরা হাজীগঞ্জের দক্ষিণ দোয়ালিয়া এলাকায় রাস্তার পাশে আরমানকে বালিচাপা দিয়ে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

বুধবার দুপুরে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার মো. মোস্তফা কামাল রাশেদ।

তিনি বলেন, খুনের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ছিনতাই হওয়া অটোরিকশা, খুনের ঘটনায় ব্যবহৃত আরমানের মাথায় আঘাত করা রক্তাক্ত ইট উদ্ধার করা হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় আমরা এই ক্লুলেস হত্যার রহস্য উন্মোচন করতে পেরেছি।

আরও পড়ুন… হাজীগঞ্জে বালুর স্তুপ থেকে মিশুক চালকের মরদেহ উদ্ধার

মো. মোস্তফা কামাল রাশেদ আরও জানান, খুনে সম্পৃক্ত দুই আসামি হচ্ছেন শুক্কুর আলম এবং মো. সবুজ। এরা দুজনেই চোর। যাদের নামে পূর্বেও থানায় চুরির মামলা রয়েছে। তারা হাজীগঞ্জের বাড্ডা এলাকার মজুমদার বাড়ির বাসিন্দা। একে অপরের সহায়তায় অটোরিকশাটি ছিনতাই করতে ইট দিয়ে মাথায় আঘাত করে আরমানকে তারা হত্যা করে।

আরমানের পিতা মোতালেব বলেন, আরমানের অটোরিকশার আয়ের টাকাতেই সংসার চলত। যারা আমার বুকের ধন আরমানকে খুন করল আমি তাদের ফাঁসি চাই।

এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই চাঁদপুরের উপপুলিশ পরিদর্শক আমিরুল ইসলাম মীরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট, ৮ নভেম্বর ২০২৩