Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সংসদ নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন জাহিদুল ইসলাম রোমান
সংসদ
অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান

সংসদ নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন জাহিদুল ইসলাম রোমান

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়লেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। পদত্যাগের পর বুধবার (৮ নভেম্বর) দুপুরে নির্বাচনী এলাকায় শোভাযাত্রা করেন তিনি।

দুপুরে উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান। তিনি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

আরও পড়ুন… ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন জাহিদুল ইসলাম রোমান

জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলাম ৷ জাতির জনক বঙ্গবন্ধুরকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়ায় আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার ওপর অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করেছি। এখন ফরিদগঞ্জ উপজেলার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। জনগণের চাপের কারণে তফসিল ঘোষণার আগেই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

জাহিদুল ইসলাম রোমান আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। ফরিদগঞ্জকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৮ নভেম্বর ২০২৩