Home / চাঁদপুর / অনুসন্ধানী রক্তদান সংস্থার কেন্দ্রিয় কার্যর্নিবাহী পরিষদ গঠন
onushondhani-blood-donation

অনুসন্ধানী রক্তদান সংস্থার কেন্দ্রিয় কার্যর্নিবাহী পরিষদ গঠন

অনুসন্ধানী রক্তদান সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়। শনিবার সকাল ১০ টায় চাঁদপুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংস্থার বার্ষিক সাধারন সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

রোববার (১১ নভেম্বর) চাঁদপুর টাইমসে পাঠানো এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

উপদেষ্টাদের পরামর্শ এবং সভায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত সেচ্ছাসেবীদের মতামতের ভিত্তিতে বি.এম.হারুন উর রশিদ কে চেয়ারম্যান এবং মুহাম্মদ শহীদ উল্যাহ (বাবর) কে ব্যবস্থাপনা পরিচালক করে ৭২ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা ভাইস-চেয়ারম্যান- এড. আতিকুর রহমান সাগর, ব্যবস্থাপনা পরিচালক- মু. শহীদ উল্যাহ্ বাবর, কো-ব্যবস্থাপক- মু. আল-আমিন, মু. নাঈম হোসেন পাঠান, ডা. মু. আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- ডা. আফজাল হোসেন মারুফ, আবদুল্লাহ্ আল-নোমান, সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আনোয়ার হোসেন মুরাদ, এস.এম জাহেদুল বাবু, মু. রাশেদ পাটওয়ারী, দপ্তর সম্পাদক- কাজী এনায়েত উল্যাহ্ মাসুম, সহ-দপ্তর সম্পাদক- মু. সাইফুল ইসলাম, মু. হাসানুল কবির, মু. শরীফুল ইসলাম ইয়ামন, মু. রিয়াজ হোসেন, অর্থ সম্পাদক- শেখ ফরিদ আহমদ শাওন, সহ-অর্থ সম্পাদক- মু. হান্নান খান শান্ত,

প্রচার সম্পাদক- ফয়সাল মাহমুদ, সহ-প্রচার সম্পাদক- মু. টিপু সুলতান, মু. নাইমুল ইসলাম সুজন, মু. লুৎফর রহমান জাবের, অনলাইন বিষয়ক সম্পাদক- অলোক দাস ও তাসনিম ইউসুফ, সহ-অনলাইন বিষয়ক সম্পাদক- মু. আব্দুল জাব্বার বান্না, মহিলা বিষয়ক সম্পাদক- ফারজানা আখতার রিকা ও মাহমুদা মিতু, সহ-মহিলা বিষয়ক সম্পাদক- সানজানা আলম, মানবিকা কর্মকার, সুমাইয়া তাহমীন কনা, আফরোজা আক্তার রিমা ও খায়রুন নাহার,

পরিকল্পনা বিষয়ক সম্পাদক- মুজাহিদুল ইসলাম ফুহাদ, মু. শাহ্ পরান, সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক- গৌতম সরকার, মু. আরিফুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক- আরাফাত রহমান পারভেজ, সহ-ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক- শাহাদাৎ হোসেন শোভন, মু. নাঈম হোসেন, মু. সাদ্দাম হোসেন, শৃঙ্খলা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক- শাহেদ মাহমুদ ফারুক,

সহ-শৃঙ্খলা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক- মাহমুদুল হাসান রিফাত, হাবিবুর রহমান, কাজী মুজাম্মেল হক, মেহেদী হাসান, জনশক্তি বিষয়ক সম্পাদক- নাজমুল হাসান রাহুল, নাজমুল হাসান নাঈম, সহ-জনশক্তি বিষয়ক সম্পাদক- প্রদীপ দাস বিজয়, মু. ফরহাদ পাটওয়ারী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক- প্রান্ত সাহা নয়ন, মু. কাইমুল ইসলাম, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক- নওশের আহমেদ ও পাপন গুপ্ত, চিকিৎসা ও মেডিসিন বিষয়ক সম্পাদক- ডা. বাহাদুর শাহ্ মামুন,

সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- মারিয়া পারজানা ও মোশাররফ হোসেন শোহান, সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- এস.এম শামীম আহমেদ, মু. মাকসুদুর রহমান সবুজ, সুজন আচার্য্য প্রলয়, ক্যাম্প ও ডোনার ক্লাব সম্পাদক- মু. আব্দুস সালাম রনি ও মাকসুদ আলম খান, সহ-ক্যাম্প ও ডোনার ক্লাব বিষয়ক সম্পাদক- সাবিনা আক্তার সাথী, বাবু হোসেন, হাফিজ আল-আসাদ ওহি, মাহির তাজওয়ার হক তাহসীন, আনফাল রহমান, কার্য্যকরী সদস্য- মু. ইসমাইল হোসেন, ফরহাদ আলম পাটওয়ারী, জিয়াউল ইসলাম সিয়াম, শাহাদাৎ হোসেন ইমন, মনির হোসেন আবিদ, নূর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সংস্থার একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের সদস্যরা হচ্ছেন প্রধান উপদেষ্টা শওকত ইকবাল ফারুকী, সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, প্রাণিবিজ্ঞান বিভাগ -চাঁ.স.ক। উপদেষ্টা পরিষদ সদস্য- জাহেদুল হক মিলন, বিশিষ্ট ব্যবসায়ী, চাঁদপুর। মু. সেলিম হোসেন, সহকারী অধ্যাপক, প্রাণিবিজ্ঞান বিভাগ- চাঁ.স.ক। সেলিনা পারভীন, প্রভাষক প্রাণিবিজ্ঞান বিভাগ, চাঁ.স.ক।

মু. নাজির উল্যাহ্ মজুমদার, প্রভাষক, প্রাণিবিজ্ঞান বিভাগ, চাঁ.স.ক। সন্জয় কুমার সাহা, প্রভাষক, প্রাণিবিজ্ঞান বিভাগ, চা.স.ক.ম। জেসমিন সুলতানা, সহকারী অধ্যাপক, দুয়ারীপাড়া সরকারী কলেজ, রুপনগর, ঢাকা।

আনিসুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, কচৃয়া, চাঁদপুর। মু. ওবায়েদ উল্ল্যাহ্ ভূলন, সম্পাদক ও প্রকাশক সিএনএনবিডি, সাইফুল ইসলাস সিফাত, সম্পাদক প্রিয় চাঁদপুর। ডা. ইফতেখারুল আলম। নুরুল আমিন খান আকাশ, প্রেসিডেন্ড রোটারী ক্লাব অফ চাঁদপুর সেন্ট্রাল ও আলমগীর বন্দুকসী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক।

প্রেস বিজ্ঞপ্তি
১১ নভেম্বর, ২০১৮