উপজেলা সংবাদ

হাইমচর বিএনপি নেতা শফিক পাটওয়ারীর মায়ের মৃত্যুতে শোক

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :   আপডেট: ০৭:৫৬ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০১৫, রোববার

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও হাইমচর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মাজহারুল ইসলাম শফিক পাটওয়ারীর মা সুফিয়া বেগম বার্ধক্যজনিত রোগে ২৬ জুলাই রোববার সাড়ে ১২টায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজিউন

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। ওইদিন রাত সাড়ে ৮টায় উপজেলার কমলাপুর গ্রামের বাড়িতে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ৪ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ, প্রেসক্লাব নেতৃবৃন্দ ও মরহুমার আত্মীয়স্বজনসহ ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহণ করেন।

বিএনপি নেতৃবৃন্দের শোক :
হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মাজহারুল ইসলাম শফিক পাটওয়ারীর মা সুফিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, যুগ্ম আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান, হাইমচর উপজেলা বিএনপি’র আহ্বায়ক সৈয়দ আবেদ মুনসুর বিশ্বাস, সদস্য সচিব আমিনউল্লাহ বেপারী, উপজেলা যুবদলের আহ্বায়ক আজিজুল হক বাবুল, যুগ্ম আহ্বায়ক জহির মাঝি, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আখন, সহ-সভাপতি জহির মিয়াজি।

শোকবার্তায় তারা নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

হাইমচর প্রেসক্লাবের শোক :

হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও হাইমচর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মাজহারুল ইসলাম শফিক পাটওয়ারীর মা সুফিয়া বেগম-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ মাহাবুব আলম বাশার, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম, প্রচার সম্পাদক বিএম ইসমাইল, সদস্য আবদুর রহমান, সাহেদ হোসেন দিপু, গাজি মোঃ সুজন, মোঃ জাকির হোসেন, হাসান আল মামুন, শরিফ হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

শোকবার্তায় নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন।

 

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share