Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর চরভৈরবী ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কমিটি বিলুপ্তি
হাইমচর চরভৈরবী ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কমিটি বিলুপ্তি

হাইমচর চরভৈরবী ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কমিটি বিলুপ্তি

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জরুরী সভা ৯ নভেম্বর বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় চরভৈরবী ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কর্মকান্ড আরো গতিশীল করার লক্ষ্যে কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়।

হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের অস্থায়ী কার্যালয়ে জরুরী সভায় উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহ্বায়ক মেহেদী হাসান রাসেল বেপারীর সভাপতিত্বে ও সদস্য সচিব মহাসিন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মাসুদ খান, আনোয়ার হোসেন গাজী, নাজিম মাঝি, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সদস্য মোঃ শাহলম গাজি, আঃ মালেক বেপারী, দুদু মিয়া ভূঁইয়া, আঃ হাই হাওলাদার প্রমুখ।

আলোচনাসভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সদা প্রস্তুত রয়েছে।”

বক্তারা আরো বলেন, “মুক্তিযোদ্ধা প্রজন্মলীগকে আরো শক্তিশালী করার লক্ষ্যে যে সকল ইউনিয়ন কমিটি অকার্যকর, তাদের বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হবে। হাইমচরে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগকে ধ্বংস করার লক্ষ্যে একটি কুচক্রিমহল ষড়যন্ত্র চালাচ্ছে।

তারা নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওইসকল ষড়যন্ত্র থেকে সতর্ক থাকার অনুরোধ জানান।

হাইমচর করেসপন্ডেন্ট

||আপডেট: ০৯:১৮ পিএম, ০৯ নভেম্বর ২০১৫, সোমবার

এমআরআর