Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা
হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা

হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা

চাঁদপুরের হাইমচর উপজেলায় মঙ্গলবার (১২ অক্টোবর সকাল) ১১ টায় হাইমচর উপজেলা আ’লীগ কার্যালয়ে স্বেচ্ছাসেবকলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ওই সভায় মটরসাইকেল শোডাউন, শতাধিক নেতীকর্মীর অংশগ্রহণে ব্যাপক আয়োজনে করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক মো. ছাত্তার গাজীর সভাপতিত্বে ও স্বেচ্ছা সেবকলীগ নেতা মো. জাহিরুল ইসলাম সোহেল পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী ।

এ সময় তিনি বলেন, ‘স্বেচছাসেবকলীগ ভোগে নয় ত্যাগে তার প্রমাণ দিয়ে গেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা হাইমচরের কৃতিসন্তান শহীদ কুদ্দুৃস পাটওয়ারী। স্বেচ্ছাসেবকলীগ সবসময় বাংলাদেশ আ’লীগ সভা নেত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করে যাচ্ছে। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও আ’লীগের পাশে থেকে অতন্দ্র প্রহরী হয়ে কাজ করবে।’

‘হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যেকোনো সময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবসময় প্রস্তুত রয়েছে।স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের ডা. দিপু মনি’র নির্দেশে আগামী দিনে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। ’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদীন, যুগ্ম -আহ্বায়ক এসএম হাসান লিটন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য মো. হুমায়ুন কবির পাটওয়ারী, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ডা. হাফেজ আহমেদ মাস্টার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হুমায়ুন প্রধানীয়া, সহ-সভাপতি কাউসার মিয়াজি, এমএ বাশার ও সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ গাজী প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ পিএম, ১২ অক্টোবর ২০১৬, বুধবার
ডিএইচ

হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply